জকিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধনা পেলেন ইউএসএ প্রবাসী আবিদুর রহমান

জকিগঞ্জ প্রেসক্লাবে ইউএসএ প্রবাসী আবিদুর রহমান সংবর্ধনা পেলেন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধিত হয়েছেন জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইনক’র সভাপতি বিশিষ্ট দানবীর মোহাম্মদ আবিদুর রহমান। বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে বিশিষ্টজনদের উপস্থিতিতে তাঁকে সংবর্ধনা দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। এ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরীর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ এনামুল হক মুন্নার সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য দেন জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইনক’র সভাপতি বিশিষ্ট দানবীর মোহাম্মদ আবিদুর রহমান।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন, ভয়াবহ বন্যা, করোনা দুর্যোগসহ সকল আপদ বিপদে জকিগঞ্জের মানুষের পাশে থাকার চেষ্ঠা করেছেন। সংগঠনের মাধ্যমে কিংবা নিজের অর্থায়নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রবাসে থাকলেও দেশের মানুষের কথা সবসময়ই মনে হয়। দেশের মানুষ কষ্টে থাকলে প্রবাসীদের মনে সুখ থাকেনা। তাই প্রবাসীরা সামর্থ্য অনুযায়ী সকল সময় দেশের মানুষের জন্য কাজ করে যান। তিনি আরও বলেন, জকিগঞ্জ প্রেসক্লাবের সুনাম দেশ বিদেশে রয়েছে। পেশাগত দায়িত্বকে গুরুত্ব দিয়ে সাংবাদিকরা সবসময়ই গণমানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। জকিগঞ্জের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কারণে প্রবাসীরাও সঠিক তথ্য জানতে পারেন। তিনি জকিগঞ্জ প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়নের আশ্বাস দিয়ে বলেন, জকিগঞ্জ প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়নে সবসময়ই তিনি আন্তরিক থাকবেন। প্রেসক্লাবের যেকোন প্রয়োজনে তিনি পাশে রয়েছেন। প্রেসক্লাব কর্তৃক এ সংবর্ধনায় তিনি গর্ববোধ করছেন।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

অনুষ্ঠানে অতিথির বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, জকিগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা রাজীব চক্রবর্তী, জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক, জকিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রভাষক মনোয়ার হোসেন, জকিগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, ভারতের করিমগঞ্জ জেলার বিশিষ্ট রাজনীতিবীদ আব্দুল আজিজ খাঁন, প্রবাসী আফতাবুর রহমান, শিক্ষক কবির আহমদ, ইউএসএ প্রবাসী মীর শাব্বির আহমদ, ইউএসএ প্রবাসী মাহফুজুর রহমান মাহিদ, পায়েল রহমান চৌধুরী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর